এইস ৬০ সাপোজিটরি এর কাজ কি? দাম কত? ডোজ এবং পার্শ্ব প্রতিক্রিয়া

এইস ৬০ সাপোজিটরি এর কাজ কি

এইস ৬০ সাপোজিটরি : স্কয়ার কম্পানির প্যারাসিটামল গ্রুপের সাপোজিটরি এর নাম হলো এইস ৬০ সাপোজিটরি।


এইস ৬০ সাপোজিটরি এর কাজ কি : Ace 60 Suppository এর কাজ আপনি জানেন কি? এইস ৬০ সাপোজিটরি এর কাজ হলো জ্বর, সর্দিজ্বর এবং ইনফ্লুয়েঞ্জা। মাথাব্যথা, দাঁত ব্যথা, কানের ব্যথা, শরীর ব্যথা, স্নায়ু প্রদাহ জনিত ব্যথা, ঋতুস্রাব জনিত ব্যথা এবং মচকে যাওয়ার ব্যথা। অন্ত্রে ব্যথা, কোমরে ব্যথা, অস্ত্রোপচার পরবর্তী ব্যথা, প্রসব-পরবর্তী ব্যথা, ক্যান্সার জনিত দীর্ঘস্থায়ী ব্যথা, প্রদাহ জনিত ব্যথা ও শিশুদের টিকা দেবার পরের জ্বর ও ব্যথা। বাত ও অষ্টিওআর্থ্রাইটিস এর দরুণ সৃষ্ট ব্যথা ও অস্থিসংযোগ সমূহের অনমনীয়তা।

এইস ৬০ সাপোজিটরি এর দাম কত : এইস ৬০ সাপোজিটরি এর দাম কত আপনি জানেন কি? Ace 60 Suppository Price only 3 taka in bangladesh. এইস ৬০ সাপোজিটরি এর দাম মাত্র ৩ টাকা। সময়ের পরিবর্তনের কারণে দাম কিছু কম বেশি হতে পারে।

এইস ৬০ সাপোজিটরি ব্যবহার করার নিয়ম : এইস ৬০ সাপোজিটরি কিভাবে ব্যবহার করতে হয় আপনি জানেন কি? এইস ৬০ সাপোজিটরি ব্যবহার করার নিয়ম হলো ৩ মাস- ১ বছরের নীচে দিনে ৪ বার।

এইস ৬০ সাপোজিটরি এর সতর্কতা ও যেসব ক্ষেত্রে ব্যবহার করা যাবে না


প্যারাসিটামলের প্রতি অতি সংবেদনশীলতা।

এইস ৬০ সাপোজিটরি গর্ভাবস্থা ও স্তন্যদানকালে ব্যবহার


সর্বক্ষেত্রে ব্যবহার করা নিরাপদ।

এইস ৬০ সাপোজিটরি এর পার্শ্ব প্রতিক্রিয়া


পার্শ্ব প্রতিক্রিয়া নেই বললেই চলে। তবে কোন কোন ক্ষেত্রে হিমাটোলজিক্যাল প্রতিক্রিয়া, অগ্নাশয়ের প্রদাহ, চামড়ায় ফুসকুড়ি ও অন্যান্য এলার্জি দেখা দিতে পারে।

Previous Post
No Comment
Add Comment
comment url