রবি মিনিট চেক কোড ২০২৩ - Robi minute check code 2023

রবি মিনিট চেক কোড

রবি মিনিট চেক কোডঃ আপনার রবি সিমে কত মিনিট তা দেখার কোড হলো *২২২*২# বা *২২২*৯#। Robi minute check code *222*2# or *222*9#। এই আর্টিকেলে আমরা যে সকল বিষয় জানতে পারবেন তা হলো- রবি মিনিট চেক, রবি মিনিট চেক কোড ২০২৩, রবি মিনিট চেক কোড ২০২১, রবিতে মিনিট চেক করে কিভাবে ২০২২, রবি মিনিট কোড, রবি মিনিট প্যাক, রবি মিনিট চেক কোড, রবি মিনিট চেক, রবি মিনিট চেক নাম্বার, রবি মিনিট চেক কোড 2022, রবি মিনিট, robi minute check, robi minute code, robi minute check code

রবি মিনিট চেক কোড


আপনার ফোনে রবি সিমে কত মিনিট আছে তা দেখার জন্য নিম্নে ছবি দিয়ে দেখানো হলো-

১. প্রথমে আপনার মোবাইলো Phone অ্যাপ টি ওপেন করুন।
২. এবার *২২২*২# তুলে ডায়েল করতে হবে।

রবি মিনিট চেক কোড ২০২৩


৩. আপনি রবি সিমে মিনিট ব্যালেন্স দেখার জন্য *২২২*৯# ডায়েল করলেও দেখতে পাবেন।

Robi minute check code


রবি মিনিট চেক কোড ২০২৩


রবি মিনিট চেক কোড ২০২৩ সালে যে কোড রয়েছে তা ২০২২ বা ২০২১ সালে একই রকম ছিলো। কোনো কম্পানি তার প্রথম ব্যবহার করা কোড চেন্জ করে না।

অ্যাপ থেকে রবি মিনিট চেক করার জন্য আপনার রবি অ্যাপে প্রথমে লগইন করতে হবে। এখন প্রথমে আপনি আপনার মূল ব্যালেন্স সহ মিনিট ব্যালেন্স ও এমবি ব্যালেন্স দেখা যাবে।

উপসংহারঃ

রবি মিনিট চেক কোড ২০২৩ - Robi minute check code 2023 সম্পর্কে যদি কোনো ভুল তথ্য দিয়ে থাকি তাহলে কমেন্ট করে জানাবেন। আসা করি, রবি মিনিট চেক কোড ২০২৩ - Robi minute check code 2023 সম্পর্কে কোনো ভুল তথ্য আপনাদের দিতেছি না। এই পোস্টে বানান বা বাক্যে কোনো ভুল থাকলে আমাকে মাফ করবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url